নওগাঁর বদলগাছীতে বিদ‍্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু, আহত ১

নওগাঁর বদলগাছীতে বিদ‍্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু, আহত ১

মোঃ ফারুক হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ-

নওগাঁর বদলগাছীতে বিদ‍্যুৎস্পৃষ্ট হয়ে ভ্যানচালক ছেলের মৃত্যু হয়েছে। ছেলেকে বাঁচাতে বিদ‍্যুৎতায়িত হয়ে আহত হয়ে হাসপাতালে মা। মঙ্গলবার ২২শে আগষ্ট দুপুর ১টা ৩০মিনিটে বদলগাছীর ভোলারপালসা গ্রামে ঘটনাটি ঘটে।

নিহত রতন কুমার (৪০) বদলগাছীর কোলা ইউপির ভোলারপালসা হিন্দুপাড়া গ্রামের মৃত মত চন্দ্রের ছেলে। রতন কুমার পেশায় ভ‍্যান চালক।

থানা ও স্থানীয় সূত্রে জানাযায়, ২২শে আগষ্ট মঙ্গলবার দুপুর ১টা ৩০মিনিটে রতন কুমার (৪০) চার্জার ভ‍্যানের লাইন খুলতে গিয়ে বিদ‍্যুৎস্পৃষ্ট হলে ছটফট করতে থাকলে রতনের মা ফুলমুনি (৬২) দেখতে পেয়ে সাথে সাথে ছেলেকে বাঁচানোর চেষ্টা করলে নিজেও বিদ‍্যুৎতায়িত হন। ঘটনা দেখতে পেয়ে রতনের স্ত্রী সাথে সাথে বিদ‍্যুৎতের মেইন সুইচ বন্ধ করে চিৎকার করলে স্থানীয় প্রতিবেশীরা সাথে সাথে উভয়কে উদ্ধার করে আক্কেলপুর হাসপাতালে চিকিৎসার জন‍্য নিলে কর্তব্যরত চিকিৎসক রতন কুমার (৪০) কে মৃত বলে ঘোষনা করে এবং ফুলমুনিকে (৬২) প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন‍্য বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

খবরপেয়ে, বিকেল সাড়ে ৪টায় থানা পুলিশের এসআই আজিজ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে বদলগাছী অফিসার ইনচার্জ আতিয়ার রহমান বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশের সুরতহাল রিপোর্ট করে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব‍্যাপারে থানায় একটি অপমৃত‍্যু মামলা করা হয়েছে। মামলা নং-২২।

 

আপনি আরও পড়তে পারেন